সবার জন্য সাশ্রয়ী মূল্যের কেনাকাটা: ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড সম্পর্কে আপনার যা জানা দরকার

Read this article in ગુજરાતી | English | தமிழ் | हिन्दी

ফ্লিপকার্ট ভারতে অ্যাক্সিস ব্যাংক এবং মাস্টারকার্ডের সাথে অংশীদারিত্বের মাধ্যমে কো-ব্র্যান্ডযুক্ত ক্রেডিট কার্ড চালু করেছে যা নিয়মমাফিক ঋণ এবং খুচরা বিক্রি কে অন্তর্ভুক্ত করেছে। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড এবং এর সুবিধা সম্পর্কে সমস্ত পড়ুন

flipkart axis bank credit cart

ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড – অনলাইন শপিংকে আগের চেয়ে আরও সহজ করেছে!

বেশিরভাগ ভারতীয়দের কিছুটা অনিয়মমাফিক ঋণের অ্যাক্সেস রয়েছে। তবে নিয়মমাফিক আর্থিক সংস্থাগুলির ঋণ প্রদানের মাধ্যমে এখনও অনেক ভারতীয় উপকৃত হতে পারেনি।

ফ্লিপকার্টইতিমধ্যে সাশ্রয়ী মূল্যের অফার সরবরাহ করেছে যেমন পে লেটার, নো কস্ট ইএমআই, , and ডেবিট কার্ড ইএমআইএগুলি ছাড়াও, ভারতে অ্যাক্সিস ব্যাংক এবং মাস্টারকার্ডের সাথে অংশীদারিত্বের মাধ্যমে কো-ব্র্যান্ডযুক্ত ঋণ প্রবর্তনের জন্য ফ্লিপকার্ট এখন আনুষ্ঠানিক ঋণ এবং খুচরা ব্রিক্রি অন্তর্ভুক্ত করেছে


ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড সম্পর্কে জানুন

ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড নিশ্চিত করে যে ফ্লিপকার্ট গ্রাহকরা সেরা শ্রেণিতে সুবিধা পাবেন এবং কার্ডেরসীমাহীন ক্যাশব্যাক প্রতিশ্রুতি নিশ্চিত করে যে ক্যাশব্যাক উপরি সীমা নেই সমস্ত ব্যয়ের *,অনলাইন এবং অফলাইন – এটি সত্যই সীমাহীন করে তোলে!

আপনি যে উপকারগুলি উপভোগ করতে পারবেন তা একবার দেখুন:

flipkart axis bank credit card

কার্ড কনসোল – আপনার সমস্ত ব্র্যান্ডেড কার্ড-সম্পর্কিত তথ্য, একটি অ্যাপ্লিকেশনেয় পেয়ে যান!

ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ডে নতুন একটি বৈশিষ্ট্য যুক্ত হয়েছে, কার্ড কনসোল গ্রাহকদের জন্য তাদের কার্ড সম্পর্কিত তথ্যগুলি সরাসরি ফ্লিপকার্ট অ্যাপ্লিকেশন থেকে দেখার জন্য ওয়ান স্টপ ককপিট ভিউ, এটি আপনার কার্ডের জটিল দিকগুলি পরিচালনা করার টা ঝামেলামুক্ত করে তোলে।

আপনি যে মূল বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে সক্ষম হবেন তা এখানে বলা হলো:

  • আপানার কার্ডের সম্পর্কে বিশদ ভাবে জানুন যেমন কার্ড নম্বর, বৈধতা, ওটিপি যাচাইকরণের মাধ্যমে সিভিভি , যা ইন্ডাস্ট্রি তে প্রথম
  • আপনার বাকি থাকা টাকার পরিমাণ জানুন , তারিখ অনুযায়ী পেমেন্ট করুন এবং ন্যূনতম বকেয়া পরিমাণ তারিকের আগে পেমেন্ট করুন
  • বিলডেস্কে পুনঃনির্দেশের মাধ্যমে ক্রেডিট কার্ডের বিল প্রদান করুন
  • ব্যয় করার তারিখ পর্যন্ত আপনি যে ক্যাশব্যাক অর্জন করেছেন তা চেক করুন
  • বিভিন্ন ব্যয়ে আপনি কী পরিমাণ কাশব্যাক ফিরে পেয়েছেন তা সন্ধান করুন
    কনসোলের ইমেলের মাধ্যমে আপনার ক্রেডিট বিবৃতি পান
  • মোট ক্রেডিট সীমা, উপলব্ধ ঋণের সীমা, পরবর্তী বিল তৈরির তারিখ, আগের মাসে অর্জিত ক্যাশব্যাকের বিশদ সহ আপনার কার্ডের একটি সংক্ষিপ্ত চিত্র দেখুন
  • জরুরি অবস্থাতে কার্ডটি ব্লক করুন

কারা আবেদন করতে পারে?

এখন পর্যন্ত, কেবলমাত্র নির্বাচিত ব্যবহারকারীরা ফ্লিপকার্টের কো-ব্র্যান্ডেড কার্ডের জন্য আবেদন করতে পারবেন।

গ্যারান্টিযুক্ত ক্যাশব্যাক ছাড়াও যা প্রতি মাসে অটো ক্রেডিট হবে, সহ-ব্র্যান্ডযুক্ত কার্ডটি মেকমাইট্রিপ, গোআইবিবো, উবের, পিভিআর, গানা এবং কিওরফিটের মতো তৃতীয় পক্ষের অ্যাপের সাথে অংশীদারিত্ব করেছে এবং আরও বৃহত্তর সুবিধাগুলি বাস্তুতন্ত্রের ব্যবস্থা করেছে।

কার্ডধারীরা প্রথম লেনদেন সম্পন্ন করার পরে ভারতের বিমানবন্দর জুড়ে চারটি প্রশংসামূলক লাউঞ্জ ভিজিট, 3000+ টাকার ওয়েলকাম বেনিফিট এবং 500 টাকা মূল্যের ফ্লিপকার্ট ই-গিফট ভাউচার পাবেন। ক্রেডিট কার্ডটি গ্রাহকদের ফ্লেক্সিবেল পেমেন্টের মেয়াদ সহ ফ্লিপকার্ট প্ল্যাটফর্মে ব্যয় করার জন্য নো কস্ট ইএমআই সরবরাহ করবে।

ফ্লিপকার্টের সর্বশেষতম ফিনটেক উদ্ভাবন ক্রেডিট অ্যাক্সেস থেকে উপকৃত হওয়ার পরেও কোনও আর্থিক বোঝা নিয়ে চিন্তা না করেই অনলাইনে এবং অফলাইনে লক্ষ লক্ষ গ্রাহককে কেনাকাটা করতে সক্ষম করবে।


Learn more ফ্লিপকার্ট এবং অ্যাক্সিস ব্যাংক থেকে নতুন সহ-ব্র্যান্ডযুক্ত ক্রেডিট কার্ড সম্পর্কে আরও জানুন

Enjoy shopping on Flipkart

0 Shares
Share
Tweet
Share
WhatsApp
Telegram