#HumansOfBBD: ছাত্র, উচ্চাকাঙ্ক্ষী রকস্টার, ফ্লিপকার্ট উইশমাস্টার, জয় ডেভিড আন্দামানে ঢেউ তুলছেন

Read this article in मराठी | English | ಕನ್ನಡ

ফ্লিপকার্ট উইশমাস্টার জয় ডেভিড কেবল একজন উচ্চাকাঙ্ক্ষী রকস্টারই নন, তিনি তার কাজের ক্ষেত্রেও একজন রকস্টার! যখন তিনি সমাজবিজ্ঞানে স্নাতক করছেন না, বা তার গিটারে ছন্দ মেলাচ্ছেন না, তখন তিনি আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জের পোর্ট ব্লেয়ারের চারপাশে ঘুরে ঘুরে ফ্লিপকার্ট গ্রাহকদের ডেলিভারি করছেন। তার গল্পটি পড়ুন এবং কী তাকে অনুপ্রাণিত করে তা খুঁজে বের করুন।

Flipkart wishmaster

dropcap]আ[/dropcap]মার নাম জয় ডেভিড। আমার বয়স 20 বছর এবং আমি একজন ফ্লিপকার্ট উইশমাস্টার। আমি আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জের পোর্ট ব্লেয়ার থেকে এসেছি। আমি বড় হয়েছি, পড়াশোনা করেছি এবং এখানে আমার পুরো জীবন কাটিয়েছি। এখন, আমি সমাজবিজ্ঞানে আমার স্নাতক ডিগ্রী অনুসরণ করছি এবং ফ্লিপকার্ট গ্রাহকদের কাছে পণ্য সরবরাহ করছি। আমি আমার বাবা এবং ছোট বোনের সাথে থাকি। আমার বাবা ভারতীয় উপকূলরক্ষী বাহিনীতে কাজ করেন এবং আমি আমার কাজের সাথে তাকে সমর্থন করার যথাসাধ্য চেষ্টা করি।

মহামারী শুরু হওয়ার সাথে সাথে, আমার ক্লাস অনলাইনে হওয়া শুরু হয়, এবং আমি দিনের বেশিরভাগ সময় বাড়িতে থাকতাম। আমি অলস ভাবে বসে থাকাকে ঘৃণা করি, যে কারণে আমি একটি চাকরি খুঁজে বের করার এবং যত তাড়াতাড়ি সম্ভব স্বাধীন হতে শুরু করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার ঘনিষ্ঠ বন্ধু এবং প্রতিবেশী সবে মাত্র ফ্লিপকার্ট উইশমাস্টার হয়েছিলেন, এবং তার সাথে দৈনন্দিন জীবন সম্পর্কে কথা বলার পরে, আমি সিদ্ধান্ত নিয়েছি যে এই কাজটি আমার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। তাই আমি তার হাব-এ গিয়েছিলাম, তার টিম লিডের সাথে দেখা করেছিলাম, এবং আমার সাক্ষৎকারের পরে, আমিও গ্রাহকদের ডেলিভারি করা শুরু করছিলাম।

Flipkart wishmaster

সংগঠিত হওয়ার কারণে, আমি আমার পড়াশোনা এবং এই কাজটি পরিচালনা করা বেশ সহজ বলে মনে করি। আমি একটি ভারসাম্য খুঁজে পেয়েছি, যেখানে আমি উইশমাস্টার হিসাবে আমার লক্ষ্যগুলি পূরণ করতে পারি এবং নিশ্চিত করতে পারি যে আমার পড়াশোনা প্রভাবিত না হয়। আমার বাবার কাজ করা নিয়ে কিছু আশঙ্কা ছিল। তিনি দু’চাকার গাড়িতে চড়ে রাস্তায় আমার নিরাপত্তা নিয়ে চিন্তিত, তবে আমার মনে হয় যে আমার বয়স যতই হোক না কেন তিনি আমার নিরাপত্তা নিয়ে চিন্তিত হবেনই। আমি দেখতে পাচ্ছি যে তিনি আমার সময়কে উৎপাদনশীল ভাবে ব্যবহার করতে এবং স্বাধীন হতে চাওয়ার জন্য আমার ওপর গর্বিত।

আমি বাড়ি ফিরে আমার পড়াশোনায় মনোনিবেশ করার আগে দিনে প্রায় 40-50 টি ডেলিভারি যত দ্রুত এবং যতটা সম্ভব নিরাপদে শেষ করি। হাব-এ, সবাই খুব সহায়ক। আমাদের টিম লিডরা আমাদের সাথে শ্রদ্ধার সাথে কথা বলেন এবং আমাদের লক্ষ্য অর্জনের জন্য আমাদের সমস্ত ভাবে সহায়তা করে। আমি ফ্লিপকার্ট উইশমাস্টার হিসাবে কাজ করতে উপভোগ করি।

ফ্লিপকার্ট এখন আন্দামান & নিকোবর দ্বীপপুঞ্জে একটি জনপ্রিয় ই-কমার্স ব্যবসায় পরিণত হয়েছে
লোকেরা প্রতিদিন অনলাইনে পণ্য কিনছে। ফ্লিপকার্ট ও এখানে তরুণদের জন্য সুযোগ খুলে দিয়েছে।

বিগ বিলিয়ন ডেজ আসছে এবং এই স্কেলে ফ্লিপকার্টের গ্রাহক প্রতিশ্রুতি পূরণ করা আমার প্রথম হতে চলেছে। আমি বেশ উত্তেজিত। আমি নিজেকে পরীক্ষা করার জন্য অপেক্ষা করতে পারছি না।

আমি উইশমাস্টার হতে ভালবাসি তবে আমার স্বপ্ন রকস্টার হওয়া! আমি একজন গিটারবাদক, এবং আমি লিড, ব্যাস, ছন্দ, সবকিছু বাজাই, সত্যিই। আমি অরিজিৎ সিং এবং জাস্টিন বেইবার দ্বারা অনুপ্রাণিত এবং আমি আশা করি একদিন তাদের মতো একজন বিখ্যাত সংগীতশিল্পী হব।
আমাদের #HumansOfBBD সিরিজের অন্যান্য অনুপ্রেরণামূলক গল্পগুলি পড়ুন
এখানে .

Enjoy shopping on Flipkart

0 Shares
Share
Tweet
Share
WhatsApp
Telegram