1. Home
  2. Bangla
  3. ফ্লিপকার্টের পার্টনার বাজাজ অ্যালায়ানজের সাথে ডিজিটাল ও ঝামেলা-মুক্ত মোটর ইনস্যুরেন্স

ফ্লিপকার্টের পার্টনার বাজাজ অ্যালায়ানজের সাথে ডিজিটাল ও ঝামেলা-মুক্ত মোটর ইনস্যুরেন্স

0
Read this article in English | ગુજરાતી | हिन्दी | ಕನ್ನಡ | தமிழ்

আপনাকে অবিশদীকৃত থেকে দূরে রাখতে, বাজাজ অ্যালিয়ানজ ব্যক্তিগত মালিকানায় 4- চাকার এবং 2-চাকার ডিজিটাল মোটর বীমা পরিকল্পনা অফার করে। ফ্লিপকার্ট অ্যাপে সাইন আপ করা হলো শুধুমাত্র একটা ক্লিকের বিষয়, এবং মোটর অন-দ্য স্পট, এনসিবি স্থানান্তর, তাত্ক্ষণিক সহায়তা এবং আরও অনেক বিমাধারীর মতো বৈশিষ্ট্যগুলির সাথে ক্ষতিপূরণ দাবি করা সমান সহজ। 24×7 রোডসাইড সহায়তা সাথে আপনি মূল্যবান প্রাইজ সুরক্ষিত জেনেই রাস্তায় চড়তে পারেন।

ফ্লিপকার্টের পার্টনার বাজাজ অ্যালায়ানজের সাথে ডিজিটাল ও ঝামেলা-মুক্ত মোটর ইনস্যুরেন্স
0

রাস্তায় এবং বাইরের ভাল সুরক্ষা সতর্কতা একটি আবশ্যক, তবে আপনি কি জানেন যে আদর্শ ভ্রমণ সহচর যা আপনাকে আর্থিকভাবে ট্র্যাকের উপরে রাখে যা মাত্র কয়েক ক্লিক দূরে? ফ্লিপকার্ট এবং বাজাজ অ্যালিয়ানজ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি, ভারতের শীর্ষস্থানীয় বেসরকারী সাধারণ বীমা সংস্থা, আপনার ব্যক্তিগত মালিকানাধীন 2-চাকার এবং 4 চাকার গাড়ি চালকদের জন্য ডিজিটাল মোটর বীমা নীতিমালা সরবরাহ করতে একত্রিত হয়েছে
মোটর অন-দ্য স্পট (ওটিএস) এর মতো পুরষ্কার প্রাপ্ত বৈশিষ্ট্য এবং 24/7 স্পট সহায়তা, শূন্য অবমূল্যায়ন কভার, ক্যাশলেশ গ্যারেজ এবং নম্বর স্থানান্তর, নো ক্লেম বোনাসের ট্রান্সফারের মতো অন্যান্য সুবিধাগুলির সাথে বিশেষত লকডাউনের এই সময়ে মনের শান্তি নিশ্চিত করুন।.

আপনার যাত্রায় টার্বোচার্জ করতে প্রস্তুত? এই গাড়ি বা দ্বি-চাকার বিমার সাথে আপনার যাত্রা কীভাবে আলাদা হতে চলেছে তার একটি স্ন্যাপশট এখানে রয়েছে। .

চার-হুইলারের বীমা: এটি আপনাকে চালকের আসনে রাখে!

আপনার বাড়ির চাকাগুলিকে মোটর বীমা পরিকল্পনা দিয়ে সুরক্ষিত করুন যা দুর্দান্ত মূল্য দেয়। মোটর ওটিএস, 24/7 রাস্তার পাশে সহায়তা এবং নগদহীন গ্যারেজের মতো বৈশিষ্ট্যগুলির সাহায্যে আপনি নিজের গাড়িটিকে হিক্কার ছাড়াই শান্তিতে রাখতে পারেন। আপনি এটি চয়েস করে বেসিক, স্ট্যান্ডডার এবং কমপেরিহেনসিভ প্লান পান।.

insurance

আপানি কি কি পাবেন –

  • 24/7 প্যান-ইন্ডিয়া স্পট সহায়তা: ফ্ল্যাট টায়ারের সাহায্যে নিন, ব্যাটারিটি লাফিয়ে স্টার্ট করতে, আপনার গাড়িটি বেঁধে রাখতে এবং এমনকি দুর্ঘটনার ক্ষেত্রে আইনি পরামর্শও পান।.
  • 4,000+ ক্যাশলেশ গ্যারেজ: আপনার পছন্দসই গ্যারেজে উচ্চমানের পরিষেবাগুলি গ্রহণ করার সময় নগদহীন উপায়ে দাবিগুলি নিষ্পত্তি করুন।
  • সহজ অনলাইন ক্রয় / পুনর্নবীকরণ: আপনার পছন্দের মোটর বীমা পরিকল্পনার জন্য কেনাকাটা করুন এবং সমান স্বাচ্ছন্দ্যে এটি পুনর্নবীকরণ করুন।
  • মোটর অন স্পট: দুর্ঘটনার পরে আপনার যানবাহনের একটি শেল্ফ সারভে পরিচালনা করুন এবং 20 মিনিটে 30,000 টাকা পর্যন্ত পান!
  • শূন্য হ্রাস: অবচয় ব্যয় হ্রাস করুন এবং আরও ভাল ক্ষতিপূরণ ক্লেম করুন।

প্যাকেজ উপলব্ধ

আপনি যদি অতিরিক্ত মাইল যেতে চান তবে এখানে 3 টি প্যাকেজ আপনি বেছে নিতে পারেন:

  1. ড্রাইভ অ্যাসিওর ইকোনমি: অবচয় ঢাল, ইঞ্জিন রক্ষক এবং 24 × 7 স্পট সহায়তা অন্তর্ভুক্ত
  2. ড্রাইভ অ্যাসিওর ইকোনমি প্লাস: অবচয় শিল্ড, ইঞ্জিন প্রটেক্টর, 24 × 7 স্পট সহায়তা, কী এবং লক প্রতিস্থাপন এবং ব্যক্তিগত ব্যাগেজ অন্তর্ভুক্ত রয়েছে
  3. ড্রাইভ অ্যাসিওর প্রাইম: 24 × 7 স্পট সহায়তা এবং কী এবং লক প্রতিস্থাপন অন্তর্ভুক্ত

অন্তর্ভুক্তি এবং ব্যতিক্রম

আপনি আগুন, বিস্ফোরণ, স্ব-জ্বলন, চুরি, ধর্মঘট, সন্ত্রাসবাদী কর্মকাণ্ড এবং বিদ্বেষ আচরণের মতো প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্ট বিপর্যয়ের জন্য কভারেজ পান। আপনি 15 লক্ষ টাকার ব্যক্তিগত দুর্ঘটনা কভার এবং একটি তৃতীয় পক্ষের দায়বদ্ধতাও কিনতে পারেন। যেগুলি কভার করবেনা তা হল সাধারণ নষ্ট এবং টিয়ার, কোন বিষয়বস্তুর উপর গাড়ি চালানোর সময় যে ড্যামেজ, যখন কোনও বৈধ লাইসেন্স ছাড়াই গাড়ি চালানো এবং যুদ্ধের কারণে যদি ক্ষতি হয়।

দুই-হুইলারের বিমা: টুলকিট এ অবশ্যই অনেক কিছু থাকতে হবে

একটি বিস্তৃত দুই চাকা বিমা কিনুন এবং ক্ষতি বা চুরির কারণে ক্ষতির হাত থেকে আর্থিক সুরক্ষিত থাকুন এবং তৃতীয় পক্ষের দায়বদ্ধতার জন্য কভারেজ পান। আপনি দাবি-দাওয়ার পরে এনসিবি সুবিধার পাশাপাশি তৃতীয় পক্ষের প্রিমিয়ামগুলিতে 0% বাড়ানোর আশ্বাস দিয়ে 3 বছরের মোটর বীমা সহ 1,2 এবং 3 বছরের পরিকল্পনা পান।.
insurance

আপনি কি পাবেন

  • মোটর ওটিএস: আপনার দাবিটি কয়েক মিনিটের মধ্যে ডিজিটালভাবে নিষ্পত্তি করতে কোনও দুর্ঘটনার পরে সেলফ সারভে পরিচালনা করুন।
  • ফিউল সহায়তা: 24/7 স্পট সহায়তা পরিষেবাটির মাধ্যমে ফিউল শেষ হয়ে গেলে সাহায্য পান।
  • সহজ অনলাইন ক্রয়: অনলাইনে কয়েকটি ক্লিকের সাথে আপনার দুই চাকার বীমা কিনুন এবং পুনর্নবীকরণ করুন।
  • নো ক্লেম বোনাস (এনসিবি) ট্রান্সফার: আপনি বাজাজ অ্যালিয়ানজে স্যুইচ করার সময় আপনার পূর্ববর্তী বীমাকারীর কাছ থেকে আপনার এনসিবি 50% পর্যন্ত স্থানান্তর করুন!
  • তাত্ক্ষণিক সাপোর্ট: চব্বিশ ঘন্টা দাবি সহায়তা, এসএমএস দাবি স্থিতির আপডেটগুলি এবং হোয়াটসঅ্যাপ, চ্যাটবোট বা টোল ফ্রি নম্বর 1800 209 5858 এর মাধ্যমে সহায়তা পান।
  • কুইক ক্লেম সেটেলমেনট: ক্যাশলেশ দাবি নিষ্পত্তি প্রক্রিয়া এবং ক্যাশলেস গ্যারেজের বিস্তৃত নেটওয়ার্কের সাহায্যে দ্রুত পাল্টানো সময় থেকে উপকৃত হন।
  • হ্যাসেল ফ্রী রিনিউয়াল: অনলাইনে আপনার নীতিমালা রিনিউয়াল করে নিরবচ্ছিন্ন মোটর বীমা উপভোগ করুন। কোন পরিদর্শন প্রয়োজন নেই।

প্যাকেজ উপলব্ধ

আপনার বাইকটিকে সুরক্ষার আরও একটি স্তর দিতে চান? এখানে 3 টি প্যাকেজ আপনি বেছে নিতে পারেন।

  1. ড্রাইভ অ্যাসিওর বেসিক: অবচয় ঢাল অন্তর্ভুক্ত
  2. ড্রাইভ অ্যাসিওর সিলভার: অবচয় শিল্ড, ইঞ্জিন প্রটেক্টর এবং ভোগ্য ব্যয় অন্তর্ভুক্ত
  3. 24/7 স্পট সহায়তা যা জরুরী পরিস্থিতিতে স্পট সহায়তা সরবরাহের উপর দৃষ্টি নিবদ্ধ করে

অন্তর্ভুক্তি এবং ব্যতিক্রম

আগুন, বিস্ফোরণ, স্ব-জ্বলন, বন্যা, হারিকেন ও ভূমিধস এবং মানবসৃষ্ট দুর্যোগ যেমন চুরি, দাঙ্গা, বাহ্যিক উপায়ে দুর্ঘটনা এবং ট্রানজিটের সময় ক্ষয়ক্ষতির মতো প্রাকৃতিক দুর্যোগের ফলে সৃষ্ট ক্ষয়ক্ষতি ও ক্ষতির জন্য আপনি কভারেজ পাবেন। এছাড়াও আপনি 15 লক্ষ টাকার ব্যক্তিগত দুর্ঘটনা কভার এবং একটি তৃতীয় পক্ষের দায়বদ্ধতার কভার কিনতে পারেন।

আপনি যে বিষয়টির জন্য কভারেজ পাচ্ছেন না তা হ’ল বাইকের সাধারন ক্ষয় এবং টিয়ার, যান্ত্রিক / বৈদ্যুতিক ব্রেকডাউন, বেপরোয়া রাইডিংয়ের কারণে ক্ষতি, লাইসেন্স ব্যতীত চালানো বা ড্রাগ/ অ্যালকোহলের প্রভাবের অধীনে যুদ্ধের কারণে ক্ষয়ক্ষতি, আনুষাঙ্গিক চুরি এবং পোশাক এবং টায়ারের মতো উপভোগযোগ্য জিনিসগুলি টিয়ার করুন।

কীভাবে একটি 2-চাকার এবং 4 চাকার মোটর বীমা জন্য আবেদন করবেন?

  • আপনি আপনার বাড়ী থেকে না বেরিয়েই আপনি মোটর বীমা জন্য আবেদন করতে এবং যোগ হতে পারেন! কেবল:
  • আপনার কাছে ফ্লিপকার্ট অ্যাপের লেটেস্ট আপডেট রয়েছে নাকি তা নিশ্চিত করুন
    উপরের-বাম কোণে হ্যামবার্গার আইকনে ক্লিক করুন
  • ‘বীমা’ তে নেভিগেট করুন এবং ক্লিক করুন
  • আপনার প্রয়োজন অনুসারে ‘2 হুইলারের’ বা ‘4 হুইলারের’ এ আলতো চাপুন
  • আপনার নাম লিখুন এবং শুরু করতে ‘একটি উক্তি পান’ টিপুন

যদি আপনার যাত্রা সুরক্ষিত করতে কয়েকটি ক্লিকের চেয়ে বেশি কিছু না লাগে তবে কেন আর অপেক্ষা করবেন? সাইন আপ করুন আজই ফ্লিপকার্ট এবং বাজাজ অ্যালিয়েন্সের দ্বারা একটি মোটর বীমা পলিসিতে!

দয়া করে নোট করুন যে এই ফিচারটি ফ্লিপকার্ট এম-সাইট, ফ্লিপকার্ট অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপে উপলব্ধ।.


Enjoy shopping on Flipkart

About the Author

Jishnu Murali
Jishnu Murali

জিশনু মুরালি ফ্লিপকার্ট স্টোরিজ সহ একজন লেখক। তিনি খাবার, ইতিহাস এবং traditionতিহ্যের মাধ্যমে বিভিন্ন সংস্কৃতি অনুভব করতে পছন্দ করেন। সংগীত এবং গা dark় কৌতুক তাকে বাঁচিয়ে রাখে।