ফ্লিপকার্ট সুপারকয়েনস: মাল্টি ব্র্যান্ডের পুরষ্কার ইকোসিস্টেম সম্পর্কে আপনার যা যা জানা দরকার

Read this article in English | ગુજરાતી | हिन्दी | ಕನ್ನಡ | தமிழ்

আপনার প্রিয় ফ্লিপকার্ট প্লাস কয়েনগুলি এখন ফ্লিপকার্ট সুপারকয়েনস! কী বদলেছে তা এবং ফ্লিপকার্ট সুপারকয়েন দিয়ে আপনি যে সমস্ত সুবিধা নিতে পারবেন সেগুলি পড়ুন।

Flipkart SuperCoins

ফ্লিপকার্ট সুপারকনস হ’ল মিলিয়ন ফ্লিপকার্ট গ্রাহকদের সুবিধার্থে ডিজাইন করার জন্য তৈরি করা এটির প্রথম ধরণের এক পুরস্কারের বাস্তুতন্ত্র। গ্রাহকরা এখন তাদের পছন্দসই সমস্ত কিছু করার জন্য পুরস্কৃত হবেন, বেছে নেওয়ার জন্য বিভিন্ন ধরণের পুরষ্কার অংশীদারদের সাথে এবং এটি সমস্তই একটি একক প্ল্যাটফর্মে পরিচালিত হবে। ফ্যাশন পণ্য ক্রয়, ওষুধ কেনা, হোটেল রুম বা ফ্লাইট বুকিং থেকে শুরু করে বিপুল সংখ্যক প্রয়োজনীয়তার জন্য ফ্লিপকার্ট আপনার ওয়ান স্টপ গন্তব্য হয়ে উঠবে!

এই অনন্য পুরষ্কার ইকোসিস্টেম সম্পর্কে আপনার যা জানা দরকার তা সম্পর্কে এখানে আপনার গাইড:

অন্যান্য পুরষ্কার প্রকল্পের থেকে কীভাবে আলাদা আলাদা সুপারিশ হয়?

ঐতিহ্যবাহী পুরষ্কার প্রোগ্রামগুলি তাদের নিজস্ব ব্যবসায়িক বাস্তুতন্ত্রের মধ্যে সীমাবদ্ধ থাকা অবস্থায় পয়েন্টগুলিকে পুরষ্কারে রূপান্তরিত করার সীমাবদ্ধ সুযোগের কারণে তাদের সম্পূর্ণ সম্ভাবনা অর্জন করতে সক্ষম হয়নি। খাদ্য, ভ্রমণ এবং বিনোদন বিভাগগুলি জুড়ে বিস্তীর্ণ অংশীদার আনার মাধ্যমে এই চ্যালেঞ্জগুলি অর্থপূর্ণভাবে কাটিয়ে উঠতে ফ্লিপকার্টের সুপারকয়েন ইকোসিস্টেম চালু করা হয়েছে।

আমি কীভাবে উপার্জন অর্জন করতে পারব?

ফ্লিপকার্টে বা যে কোনও সুপারকয়েন অংশীদারদের যে আপনার প্রতিদিনের প্রয়োজনগুলির সমাধান করে তা কেনাকাটা করেই সুপারকয়েনগুলি উপার্জন করা যায়। ফ্লিপকার্টে কেনার পাশাপাশি, আপনি যখনি ফ্লিপকার্টের মাধ্যমে ফোনপে, ওলা, আরবান ক্ল্যাপ, 1 এমজি, ওয়ো এবংজুমকারের মতো ব্র্যান্ডের অংশীদার ব্যবহার করেন, আপনি প্রতিটি ক্রয়ে সুপারকয়েনের সাথে পুরষ্কার পাবেন! সুপারকয়েন উপার্জনের প্রক্রিয়াটি অত্যন্ত বিরামহীন এবং অনায়াসে সুপার কইনস ইকোসিস্টেম গ্রাহকদের জন্য তারা যে পেমেন্ট পদ্ধতি নির্বাচন করে না কেন তা উন্মুক্ত। এর অর্থ গ্রাহকরা কেবল নগদ-অর্থ প্রদানের ক্ষেত্রেও সুপারকয়েনগুলি উপার্জন করেন!

ফ্লিপকার্ট সুপার কনভেনিয়েন্ট উপার্জন করছেন?

গ্রাহকের সুবিধার বিষয়টি মাথায় রেখে সুপারকানস পুরষ্কার প্রোগ্রামটি গ্রাহকদের কাছ থেকে কোনও অতিরিক্ত প্রচেষ্টা (যেমন নিবন্ধকরণ) প্রয়োজন হয় না। ফ্লিপকার্টের যে কোনও ক্রেতা সুপারকিনস উপার্জনের যোগ্য, এবং এটি ফ্লিপকার্ট প্লাস সদস্য হওয়ার সবচেয়ে ভাল সময়, কারণ আপনি প্রতিটি লেনদেনে আরও 2 এক্স আরও সুপারকয়েন পাবেন

ফ্লিপকার্ট প্লাস গ্রাহকরা কীভাবে সুপারকয়েন সুবিধা পান?

  1. ফ্লিপকার্ট প্লাস সদস্যরা নন-ফ্লিপকার্ট প্লাস সদস্যের চেয়ে দ্বিগুণ সুপারকয়েন পান
  2. ফ্লিপকার্ট প্লাসের সদস্যরা ফ্লিপকার্টে তাদের ক্রয়ের জন্য তাদের পছন্দের অর্থপ্রদানের পদ্ধতির সাথে সুপারকিনগুলি একত্রিত করতে পারেন
  3. ফ্লিপকার্ট প্লাসের সদস্যরা সুপার কয়েনের সাহায্যে ‘প্লাস এক্সক্লুসিভ’ পুরষ্কারগুলি নিতে পারবেন

সুপারকয়েন সহ, ফ্লিপকার্ট গ্রাহক পুরষ্কারের ল্যান্ডস্কেপকে বিপ্লব করতে প্রস্তুত যখন একটি হোস্ট ক্রয়ের প্রয়োজনীয়তার জন্য এক-স্টপ গন্তব্য হয়ে উঠেছে।

Enjoy shopping on Flipkart

0 Shares
Share
Tweet
Share
WhatsApp
Telegram