ফ্লিপকার্ট পে সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার তা – কেনাকাটা করার সর্বাধিক সুবিধাজনক এবং বিশ্বস্ত উপায়!

Read this article in English | ગુજરાતી | हिन्दी | தமிழ்

ফ্লিপকার্ট পে লেটার শপিংকে সুবিধাজনক ও উদ্বেগমুক্ত করতে ফ্লিপকার্টের গ্রাহক-কেন্দ্রিক উদ্যোগ। ফ্লিপকার্টের ডেবিট কার্ড ইএমআই এবং নো কস্ট ইএমআই এবং বাইব্যাক গ্যারান্টি শপিংকে সাশ্রয়ী করে তুলছে, পরে পেমেন্ট অনলাইন শপিং আপনার জন্য সহজ এবং সুবিধাজনক করে তুলেছে। অনুগত ফ্লিপকার্ট গ্রাহকদের এই পরিষেবাটি উপভোগ করতে শর্টলিস্ট করা হয়েছে এবং যোগ্য গ্রাহকদের তালিকা মাসে মাসে বাড়ছে। ফ্লিপকার্ট পে লেটার কীভাবে কাজ করবে? এগুলি আপনার সুবিধার জন্য রয়েছে - আপনার প্রডাক্টটি বেছে নিন, পেমেন্টের বিবরণ বা ওটিপি র ঝামেলা না করেই দ্রুত এবং নির্বিঘ্নে পরীক্ষা করে দেখুন, পণ্যটি গ্রহণ করুন, এটি অভিজ্ঞতা অর্জন করুন এবং আপনি আপনার সমস্ত পণ্যর পেমেন্ট একসাথেই পরবর্তী মাসে প্রদান করুন। সহজ না খুব? আপনি বাজি রাখবেন! আরো জানতে চান? ফ্লিপকার্ট পে সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে

Flipkart Pay Later

পনি ভারতের কোন অংশে থাকেন না কেন, আপনার কাছে নিশ্চিত যে কোনও প্রতিবেশী মুদির দোকান রয়েছে যা আপনার বাড়িতে পণ্য সরবরাহ করে এবং কোনও রেজিস্টারে আপনার লেনদেনের উপর হিসাব রাখে। সময় পেলে আপনি আপনার ধার মিটিয়ে দেন এবং সিস্টেম চলে যায়। এটি বিশ্বাস এবং আনুগত্য উপর কাজ করে। ভারতীয় ক্রেতাদের ক্যাশ অন ডেলিভারি, নো কস্ট ইএমআই এবং বাইব্যাক গ্যারান্টির, সাথে পরিচয় করিয়ে দেওয়ার পরে, ফ্লিপকার্ট আরও একটি পথ-ব্রেকিং গ্রাহক-কেন্দ্রিক উদ্ভাবন নিয়ে এসেছে – b>ফ্লিপকার্ট পে লেটার।<.

ফ্লিপকার্ট পে লেটার আসলে কী?

ফ্লিপকার্ট পে লেটার হ’ল ফ্লিপকার্টের গ্রাহককেন্দ্রিক উদ্ভাবন যা অনলাইনে কেনাকাটা করার সময় সাশ্রয়িতা এবং সুবিধার দিকে দৃষ্টি নিবদ্ধ করে। পে লেটার আপনার ফ্লিপকার্টে আপনার সমস্ত পছন্দসই কেনাকাটা করার জন্য মাসে 5000 টাকা পর্যন্ত ক্রেডিট অফার করে। এখানে সুবিধাটা হল আপনার সমস্ত ক্রয়ের জন্য একটি বিল পাওয়া, দ্রুত ওয়ান-ক্লিক চেকআউট এবং মাসের শেষে আপনার বিল পরিশোধ করতে পারেন

এবং এখানে সর্বোত্তম অংশ – আপনি আপনার পণ্যগুলির অভিজ্ঞতা অর্জনের পরে তার জন্য অর্থ প্রদান করতে পারেন।

এটাতে আপনার জন্য কি আছে?

পেমেন্ট বিকল্প হিসাবে ফ্লিপকার্ট পে লেটার ব্যবহার করে আপনাকে তিনটি মূল ফিচারের অ্যাক্সেস দেয়:

ক্রেডিট লাইন: আপনি 5000 টাকা পর্যন্ত ঋণ নিতে পারবেন, ফ্লিপকার্টে কেনাকাটা করতে পারেন, আপনার পণ্যগুলি অভিজ্ঞতা নিতে পারেন এবং তারপরে আপনার সুবিধার্থে পরের মাসে তাদের জন্য অর্থ প্রদান করতে পারেন। তারপরে আপনি কোনও অতিরিক্ত ব্যয় ছাড়ায় পরের মাসের 5 তারিখের মধ্যে আপনার বিলটি পরিশোধ করতে পারবেন।

ইনস্ট্যান্ট বাই: চেকআউট প্রক্রিয়া চলাকালীন একাধিক বিবরণে কী না করেই আপনি বোতামের ক্লিক দিয়ে আক্ষরিক অর্থে পণ্যগুলি কিনতে পারেন।

একসাথে পেমেন্ট: আপনি একসাথে একাধিক লেনদেনের জন্য শপিং করতে পারেন এবং সেগুলির জন্য পরে একবারে অর্থ প্রদান করতে পারেন।

ফ্লিপকার্ট পে লেটার বিকল্পটি কারা ব্যবহার করতে পারবেন?

আপনি কি এমন কেউ যে একজন ফ্লিপকার্ট উইশমাস্টার আপনার দরজায় অপেক্ষা করার সময় নগদ অর্থের ঝামেলার প্রতি আগ্রহী নন? অর্থ প্রদানের জন্য আপনার ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করার সময় ২-ফ্যাক্টর প্রমাণীকরণ কোডগুলিতে কী করার সময় নেই? তাহলে ফ্লিপকার্ট পে লেটার আপনার জন্য উপযোগী। এটি শপিংয়ের অভিজ্ঞতাটিকে সুবিধাজনক এবং সহজ সরল করে তোলে! আপনার জিনিস ক্রয় করুন, রিসিভ করুন এবং পণ্যটি ব্যবহার করুন। তারপরে, আপনি আগামী মাসে অর্থ প্রদানে করুন।

 

Flipkart Pay later

 

আপনার কাছে একাধিক কার্ড রয়েছে বা নেই। সে সব নির্বিশেষে, ফ্লিপকার্ট পে লেটার হল সুবিধাজনক শপিংয়ের বিকল্প।

flipkart pay later

 

আপনি কি ফ্লিপকার্ট পে লেটারের জন্য যোগ্য?

flipkart pay later

আপনি কেবল 30 সেকেন্ডের মধ্যে ফ্লিপকার্ট পে লেটারের জন্য আবেদন করতে পারেন! আপনার আবেদনের জন্য যা যা করতে হবে তা হ’ল আপনার প্যান এবং আধার বিশদ এন্টার করুন, আপনার নথিগুলি যাচাই করুন, 30 সেকেন্ড অপেক্ষা করুন এবং ফ্লিপকার্ট পে লেটার ব্যবহার করে শপিং শুরু করুন!

 

flipkart pay later

 

ফ্লিপকার্টে পে লেটার ব্যবহার করে প্রচুর সুবিধা উপভোগ করুন!

আপনি যখন ফ্লিপকার্ট পে লেটার অপশনটি ব্যবহার করেন তখন আপনি যা অর্জন করতে পারেন তা এখানে।

আপনি প্রস্তুত হওয়ার পরে পেমেন্ট করুন: আপনার প্রতিবেশী মুদিদের সাথে আপনি যেমন স্থায়ী অ্যাকাউন্ট নিষ্পত্তি করবেন ঠিক তেমনই আপনারও মাস শেষে আপনার অর্থ প্রদানের বিকল্প রয়েছে। ডিফল্টরূপে, পেমেন্ট পরিশোধ করার সময় পরের মাসের 5 তারিখ পর্যন্ত। যখন আপনার কাছে সময় , টাকা এবং একটি ভাল ইন্টারনেট সংযোগ থাকাকালীন আপনি সর্বদা আপনার টাকা পরিশোধ করতে পারেন।

ট্রাই করুন, তারপরে কিনুন: পণ্যটি নেওয়ার জন্য অর্থ প্রদানের পরিবর্তে আপনার কাছে পণ্যটি রিসিভ করুন তারপর ট্রাই করুন,
এবং পরে অর্থ প্রদান করুন।

ক্লাব লেনদেন: আপনি কি এক মাসের মধ্যে ফ্লিপকার্ট থেকে একটি গাড়ি মোবাইল চার্জার, একটি মানিব্যাগ এবং এক জোড়া সানগ্লাস কিনেছিলেন? সমস্যা নেই. আপনি যখন এই অর্থপ্রদানের বিকল্পটি বেছে নেবেন, আপনি একবারে তিনটি অর্ডারের জন্য সহজেই অর্থ প্রদান করতে পারবেন।.

দ্রুত অর্থ প্রদান: আপনি যখন আপনার অর্থ প্রদান করেন, তখন আপনাকে অর্থ প্রদান সম্পূর্ণ করতে বেশ কয়েকটি পদক্ষেপ নিতে হবে না। লেনদেনে এক-ক্লিক পেমেন্ট উপভোগ করুন।

সর্বদা আপনার জন্য রয়েছে: আপনি যখন আপনার পেমেন্ট বিকল্প হিসাবে ফ্লিপকার্ট পে লেটার চয়ন করেন, তখন আপনাকে প্রায় 100% সাফল্যের হারের বিষয়ে আশ্বাস দেওয়া যেতে পারে।

কনভেনিয়েন্স উন্নত সুবিধাযুক্ত

Flipkart Pay Later

 

Flipkart Pay Later

ফ্লিপকার্ট পে লেটার একটি ক্যাশলেশ, পেপারলেস সুবিধা এবং এটি চালিয়ে যাওয়ার জন্য আপনাকে কোনও রক্ষণাবেক্ষণের জন্য শুল্ক সরবরাহ করতে হবে না। এই অর্থপ্রদান বিকল্পটি কীভাবে সহজ, এবং সুবিধাজনক তা পড়ে দেখুন। আপনি যখন আপনার অর্ডার বাতিল করেন বা কোনও পণ্য ফেরত দেন এটি তাত্ক্ষণিক রিফান্ড অফার করে। শূন্য সুদের ফি বা অ্যাকাউন্ট রক্ষণাবেক্ষণের ফিগুলি ফ্লিপকার্ট পে লেটার ক্রেডিট কার্ডের তুলনায় আরও আকর্ষণীয় অর্থায়নের বিকল্প করে। ক্রেডিট কার্ড সহ অনলাইন পেমেন্টের যে কোনও মোড ব্যবহার করে আপনি শোধ করতে পারবেন।

ফ্লিপকার্ট পে লেটার ব্যবহারের সময় মনে রাখার বিষয়গুলি

ফ্লিপকার্ট পে লেটার অপশনটি আপনাকে সুবিধাগুলির আধিক্যগুলিতে অ্যাক্সেস দেয় যা ফ্লিপকার্টে কেনাকাটাকে আরও বেশি ফলপ্রসূ করে তোলে, তবে এখানে কয়েকটি বিষয় মনে রাখা উচিত। মনে রাখবেন যে আপনার আপনার টাকা পরিশোধ করতে আপনি আংশিক ঋণ পরিশোধ করতে পারবেন না। আপনি অতিরিক্ত অর্থ প্রদান করতে পারবেন না – এই সুবিধাটি কোনও ওয়ালেট নয় যেখানে আপনি অতিরিক্ত অর্থ পার্ক করতে পারেন। আপনার যদি বকেয়া পরিমাণ থাকে তবে আপনাকে অবহিত করা হবে যে আপনার পাওনা পরিশোধের জন্য আপনাকে অবশ্যই পুরো পরিমাণ পরিশোধ করতে হবে এবং এর পরেই ফ্লিপকার্ট পে লেটার এর সুবিধা উপভোগ করা চালিয়ে যেতে পারবেন। এই অর্থপ্রদানের বিকল্পটি বর্তমানে মোবাইল অ্যাপ এবং মোবাইল সাইটে উপলব্ধ এবং খুব শীঘ্রই ডেস্কটপ সাইটে প্রসারিত হবে।

কীভাবে পেমেন্ট দিতে হবে?

এখানে এটি ধাপে ধাপে গাইড করা হল:

আপনার ফ্লিপকার্ট পে লেটার বিবৃতি চেক করুন যেখানে আপনার টাকা পরিশোধ করার নির্ধারিত তারিখটি দৃশ্যমান হবে।

Flipkart Pay Later

Flipkart Pay Later

2) পে বিলে ক্লিক করুন

3)পেমেন্ট পদ্ধতি বাছুন

4)এবং এর পরে এটি সফল হবে

এবং ভুলে যাওয়া নিয়ে চিন্তা করবেন না। ফ্লিপকার্ট আপনাকে এসএমএস, ইমেল এবং পুশ বিজ্ঞপ্তিগুলির মাধ্যমে মৃদু অনুস্মারক প্রেরণ করবে যাতে আপনাকে সময় মতো আপনার পাওনা পরিশোধ করতে সহায়তা করে। এছারাও, আপনি মিনত্রা তে কেনাকাটা করার সময় পে লেটার এর সুবিধাও পেতে পারেন।

সুতরাং, এটি ব্র্যান্ডের নতুন স্মার্টফোন, সর্বশেষ ট্রেন্ডস, বা রান্নাঘরের জন্য প্যানের সেট – আপনি ফ্লিপকার্ট থেকে কী কিনতে চান তা বিবেচনা করুন না – আপনি ফ্লিপকার্ট পে দিয়ে পরে সুবিধামত কেনাকাটা করতে পারবেন! এখনই আবেদন করুণ!

Enjoy shopping on Flipkart

0 Shares
Share
Tweet
Share
WhatsApp
Telegram