Home Bangla গুণমান? পরখ করে দেখুন! ফ্লিপকার্টের 2GUD পুনর্নির্মিত জিনিস কেনাকাটার উপর বিশ্বাস আবার ফিরিয়ে এনেছে।

গুণমান? পরখ করে দেখুন! ফ্লিপকার্টের 2GUD পুনর্নির্মিত জিনিস কেনাকাটার উপর বিশ্বাস আবার ফিরিয়ে এনেছে।

0
Read this article in हिन्दी | English | தமிழ் | ಕನ್ನಡ | ગુજરાતી | मराठी

আপনি যদি প্রায়ই আপনার স্মার্টফোন আপগ্রেড করতে পছন্দ করেন, আপনার ল্যাপটপ প্রায়ই বদলান, অথবা একটি ভালো অফার দেখলে নিজেকে সামলাতে না পারেন, তবে ফ্লিপকার্টের নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম 2GUD, আপনার জন্য নিশ্চিত রূপে সঠিক পথের সন্ধান দেবে। 2GUD-এর পুনর্নির্মিত প্রোডাক্টগুলি নতুনের মতোই ভালো – যাই হোক, এগুলিকে বারবার পরীক্ষা করা হয় এবং এগুলোর নিজস্ব ওয়ারেন্টিও রয়েছে । কৌতূহল হচ্ছে? 2GUD ওয়েবসাইটটি কেন এই মূহূর্তে আপনার ফোনে বুকমার্কিং করার যোগ্য তা দেখুন।

গুণমান? পরখ করে দেখুন! ফ্লিপকার্টের 2GUD পুনর্নির্মিত জিনিস কেনাকাটার উপর বিশ্বাস আবার ফিরিয়ে এনেছে।
0

পুনর্নির্মিত প্রোডাক্টগুলি কেনাকাটা করা প্রায়শই বেশ চাপের হয়- গুণমান সম্পর্কে সন্দেহ থাকে, আপনি কি এর জন্য অনেক বেশি খরচ করছেন, বা জিনিসটির অফার আদৌ আসল কিনা, এমন চিন্তা আপনার মনকে প্রভাবিত করে। যদি আপনি কেবলমাত্র এই সমস্ত বিষয়ে নিশ্চিত হন তবে আপনি আরামে আপনার পছন্দের জিনিস কেনাকাটা করার আনন্দে ডুবে যেতে পারেন। 2GUD কি সত্যিই হতে পারে?

2gud

যাই হোক, ফ্লিপকার্টের 2GUD পুনর্নির্মিত প্রোডাক্টগুলির কেনাকাটার বিষয়টিকে এক অন্য মাত্রা দিয়েছে. এটি ওয়েবসাইটে তালিকাভুক্ত করার আগে প্রতিটি জিনিসকে যত্নসহকারে পুনর্নির্মিত এবং সংরক্ষণ করে, যাতে আপনি একটি জিনিসকে নতুনের চেয়ে ভালো না হলেও, নতুনের মত ভালো হিসাবে উপভোগ করতে পারেন। কোনও হতাশা নেই, কোনও ত্রুটি নেই। শুধুমাত্র সাশ্রয়ী মূল্যের এবং সুলভ উচ্চ গুণমান সম্পন্ন প্রোডাক্টগুলি আপনি বেছে নিতে পারবেন। আরো আছে, 2GUD ফ্লিপকার্টের একটি উদ্যোগ, যার অর্থ হল আপনি এটির উপর নির্ভর করতে পারেন এবং স্বাচ্ছন্দ্যের আশ্বাসও পেতে পারেন।

আপনি যদি এর মধ্যেই উত্তেজনা চেপে রাখতে না পারেন, তবে আপনি যা জানতে চান তার সব এখানে দেওয়া হল।

 

2GUD এ কি অফার আছে?

শুরুতেই, 2GUD আপনাকে পুনর্নির্মিত স্মার্টফোন, ল্যাপটপ এবং অন্যান্য ইলেকট্রনিক্সের একটি সম্ভার প্রদান করে। এছাড়াও শীঘ্রই এটি টেলিভিশন, ট্যাবলেট, এবং যন্ত্রপাতিগুলিরও অফার দেবে। সর্বোপরি, আপনি 400 টিরও বেশি বিভাগ থেকে পুনর্নির্মিত প্রোডাক্টগুলি ব্রাউজ করতে পারবেন।

2gud

সেরা মূল্যে সঠিক গুণমান </ b> </ h3>

যদি আপনি পূর্ব-মালিকানাধীন প্রোডাক্ট কিনে কম দিনের মধ্যে সেটি পাল্টাতে হবে বলে চিন্তা করেন তবে আর ভয় পাবেন না। 2GUD-এ, প্রতিটি প্রোডাক্ট পুরোপুরি কার্যকরী এবং এর পার্টসগুলিও ঠিক রয়েছে। ফ্লিপকার্টের ইন-হাউস F1 ইনফো সলিউসনস প্রোডাক্টগুলি পুনর্নির্মিত করে এবং প্রত্যেকটি একটি কঠোর কোয়ালিটি পরীক্ষার মধ্যে দিয়ে যায়, যা্ খুব বেশী 40টি ভিন্ন দিকে নজর রাখে।

ধরুন আপনি একটি স্মার্টফোন কিনতে চান এবং এটি করতে 2GUD এ গেছেন। আপনি যে মডেলটিকে সবসময় কিনতে চেয়েছিলেন তা খুঁজে পেয়েছেন কিন্তু আপনার কার্টে রাখবেন কিনা তা নিয়ে দোটানার মধ্যে রয়েছেন। এখানে এমন কিছু আছে যা আপনার দ্বিধা সরিয়ে ফেলতে সহায়তা করবে: ক্যামেরা, স্ক্রিন, ব্যাটারির কর্মক্ষমতা এবং এমনকি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ স্মার্টফোনগুলির 40 টি দিক ফ্লিপকার্টের উচ্চ মানের বিশেষজ্ঞদের দ্বারা যাচাই করা হয়েছে!

সুতরাং, যেসব প্রোডাক্টগুলি সব পরীক্ষায় পাশ করে শুধুমাত্র সেগুলিই আপনার পর্দায় প্রদর্শিত হয়। আরো গুরুত্বপূর্ণ হল, 2GUD-এ কেনাকাটা করা অর্থের সঠিক মূল্যের প্রতিশ্রুতি দেয়। এমনকি যে প্রোডাক্টগুলি বাক্স থেকে খোলা হয়েছে কখনও ব্যবহার করা হয়নি সেই আপনি দেখবেন এমন প্রোডাক্টগুলিতেও ছাড়গুলি উল্লেখযোগ্য.

গুণমান সবার আগে

স্মার্ট গ্রেডিং সিস্টেম আপনাকে প্রতিটি পণ্যের সঠিক অবস্থা 2GUD-তে জানাবে। কিভাবে প্রোডাক্ট বিভক্ত হয় তা এখানে দেওয়া হল।

2gud

নতুনের মতো: এগুলি একদম নতুন প্রোডাক্ট যা কেবল বাক্স থেকে খোলা হয়েছে। আগে কখনও ব্যবহৃত হয়নি, এমন একটি প্রোডাক্ট যা সম্পূর্ণরূপে কার্যকরী এবং বিশেষজ্ঞদের দ্বারা যাচাই করা হয়েছে, তাকে নতুনের মত গ্রেড দেওয়া হয়েছে।
2gud
চমৎকার: এই রেটিংটি আপনাকে জানায় যে, জিনিসটি খুব কম ব্যবহার করা হয়েছে, এটি ব্র্যান্ডের ওয়্যারেন্টির সাথে আসে, এর কর্মক্ষমতাটিপ্রমাণিত, এতে কোন স্ক্র্যাচ থাকে না, এটিতে ব্র্যান্ডের তরফ থেকে 3-মাসের ওয়ারেন্টি থাকে এবং সহজে ফেরৎ যোগ্য!
2gud

খুব ভালো : এই রেটিংটি ইঙ্গিত করে যে, জিনিসটি কম ব্যবহার করা হয়েছে, এর কর্মক্ষমতাটি প্রমাণিত এবং খুব সামান্য স্ক্র্যাচ রয়েছে। আরো গুরুত্বপূর্ণ হল, এর কর্মক্ষমতা সম্পূর্ণরূপে পুনরুদ্ধার করা হয়েছে এবং প্রোডাক্টটিকে পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষাও করা হয়েছে।

ফ্লিপকার্টের উৎকর্ষতায় পরিপূর্ণ

যদি 2GUD-তে আপনার অ্যাকাউন্ট না থাকে তবে আপনাকে যা করতে হবে তা হল আপনার ফ্লিপকার্ট লগইন এবং পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করুন অথবা 2GUD-তে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। তার পরে, একদম সহজ। কেবলমাত্র আপনি যেমন প্রোডাক্ট চান তার জন্য ব্রাউজ করুন। প্রতিটি পণ্যের জন্য আপনি গ্রেডিং, ওয়ারেন্টি, হাইলাইটস, ডেলিভারি পাওয়ার সময়, পেমেন্ট বিকল্প এবং আরো কিছু দেখতে সক্ষম হবেন। এছাড়া, ওই একই মডেল আপনি ফ্লিপকার্ট থেকে নতুন প্রোডাক্ট হিসাবে কত দামে পাবেন সেটিও দেখতে পারবেন্. একবার প্রোডাক্টগুলি দিয়ে আপনার কার্ট ভর্তি করার পরে,আপনার ইচ্ছেমতো আপনি চেকআউট করে টাকা দেওয়ার জন্য এগিয়ে যেতে পারেন। আপনি ইএমআই-এর মাধ্যমেও টাকা দিতে পারেন!

2GUD-এর গুণমানের প্রতিশ্রুতি

প্রোডাক্টগুলি পুনর্নির্মিত হওয়ার মানে এই নয় যে সেগুলি ভালোহবে না। ফ্লিপকার্ট এটি বোঝে এবং এর প্রতিটি প্রোডাক্ট যাচাই করার জন্য বিশেষজ্ঞদের একটি দল আছে। আরো আছে, এটি তার গ্রেডিং সম্পর্কে সম্পূর্ণ পরিষ্কার তাই আপনি জানতে পারেন যে আপনি একটি সঠিক গুণমান সম্পন্ন প্রোডাক্ট পাচ্ছেন। এটিকে জোরদার করতে, ফ্লিপকার্ট এই প্রোডাক্টগুলিতেও একটি ওয়্যারেন্টি দেয় যা ব্র্যান্ড ওয়ারেন্টি মধ্যে নেই। সারা দেশে বিস্তৃত নেটওয়ার্ক পরিষেবা কেন্দ্রগুলির মাধ্যমে, আপনি যেকোনো সমস্যার সাথে মোকাবিলা করতে সক্ষম হবেন যা আপনি অবিলম্বে সম্মুখীন হতে পারেন।

শুরু করুন কেনাকাটা, শুরু করুন!

2gud

যেহেতু 2GUD-এর সুযোগগুলি আপনার কাছে পৌছানোর জন্য আর অপেক্ষা করতে পারছে না, তাই তারা আপনার মোবাইলে একটি ই-কমার্স ওয়েবসাইট চালু করেছে যার মাধ্যমে আপনি এটি উপলব্ধ করতে পারবেন। খুব শীঘ্রই, আপনি একটি অ্যাপের মাধ্যমে অ্যান্ড্রয়েড এবং iOS ডিভাইসগুলিতে এবং এমনকি আপনার ল্যাপটপ বা ডেস্কটপেও কেনাকাটা করতে পারবেন।

আপনি পুনর্নির্মিত প্রোডাক্টগুলি কেনাকাটা করার সময় শ্রেণীবদ্ধ বিজ্ঞাপনগুলি দেখা বা সঠিক মূল্যের জন্য মালিকের সাথে দরকষাকষি করার কথা ভুলে যান। 2GUD-তে মূল্য হল সঠিক এবং গুণমান ফ্লিপকার্টের দ্বারা অনুমোদিত স্ট্যাম্প প্রাপ্ত। সুতরাং এটি একটি ব্লুটুথ বোস স্পিকার হোক যার দিকে অনেকদিন ধরে আপনার নজর রয়েছে বা স্যামসাং গ্যালাক্সি এস8+ হোক, আপনি স্মার্টফোন চালু করুন এবং কেনাকাটা শুরু করুন !


এছাড়াও পড়ুন: ‘পুনর্নির্মিত’ কে একটি ভালো শব্দ বানানো 2GUD গল্প

 

Enjoy shopping on Flipkart

About the Author

Team Flipkart Stories
Team Flipkart Stories

এই নিবন্ধটি লিখেছিলেন এবং ফ্লিপকার্ট স্টোরিজ সম্পাদকীয় দল সম্পাদনা করেছেন। আমাদের সাথে যোগাযোগ করতে, যোগাযোগের ফর্মটি ব্যবহার করুন, বা টুইটার বা ফেসবুকে আমাদের একটি বার্তা প্রেরণ করুন।