Home Bangla কার্ডলেস ক্রেডিট – এই বিগ বিলিয়ন ডেজ সেলে, ₹ 1 লাখ পর্যন্ত ক্রেডিটে কেনাকাট করুন এবং পরে টাকা মেটান

কার্ডলেস ক্রেডিট – এই বিগ বিলিয়ন ডেজ সেলে, ₹ 1 লাখ পর্যন্ত ক্রেডিটে কেনাকাট করুন এবং পরে টাকা মেটান

0
Read this article in English | हिन्दी | தமிழ் | ಕನ್ನಡ | ગુજરાતી | मराठी

আপনি কি জানেন আপনি আপনার মনের মত জিনিষগুলো দি বিগ বিলিয়ন ডেজ সেলে কিনতে এবং পরে এর টাকা মেটাতে পারেন? এই উত্সবের মরশুমে ফ্লিপকার্টের উদ্ভাবনী কার্ডলেস ক্রেডিট এর মাধ্যমে বেশীরভাগ পেমেন্ট করুন – যেখানে ₹ 1 লাখ টাকা পর্যন্ত ক্রেডিট পাচ্ছেন, সহজ KYC, নো কস্ট EMI এর বিকল্প এবং সহজে টাকা প্রদান, এই সবকিছুই এই উদ্ভাবনকে আপনার আদর্শ সাশ্রয়ী সঙ্গী করে তুলেছে।

কার্ডলেস ক্রেডিট – এই বিগ বিলিয়ন ডেজ সেলে, ₹ 1 লাখ পর্যন্ত ক্রেডিটে কেনাকাট করুন এবং পরে টাকা মেটান
0

কার্ডলেস ক্রেডিট? কেউ কি কখনও ভেবেছিল যে এটাও সম্ভব? দি বিগ বিলিয়ন ডেজ সেলে কিভাবে ফ্লিপকার্ট কার্ডলেস ক্রেডিটের মাধ্যে আপনার শপিং আরও অর্থ সাশ্রয়ী হয়ে উঠতে পারে সে বিষয়ে বিশদে জানতে পড়ুন।


পনি কি শুধু পরের মাসের মাইনে এখনও না হওয়ার কারণে আপনার মায়ের জন্য নতুন ডবল-ডোর রেফ্রিজারেটার কিনতে পারছেন না? আপনার কি কাজের জন্য নতুন ল্যাপটপের প্রয়োজন কিন্তু বন্ধুর থেকে আর টাকা ধার নিতে চাইছেন না? আপনাকে আর দামের ট্যাগ বা বাজেটের জন্য দুশ্চিন্তা করতে হবে না!

ফ্লিপকার্ট কার্ডলেস ক্রেডিট কিভাবে কাজ করে তা এখানে দেখানো হল

Flipkart Cardless Credit

ফ্লিপকার্ট কার্ডলেস ক্রেডিট এর মাধ্যমে আপনি সহজেই আপনার চোখে লাগা কোনো জিনিষ বা আপনার সত্যিই প্রয়োজন এমন কোন জিনিষের কেনাকাটার জন্য 1 লাখ টাকা পর্যন্ত ক্রেডিট পেতে পারেন। চেকআউটের সময়ে শুধুমাত্র একে একটি টাকা মেটানোর বিকল্প রুপে বেছে নিন এবং আপনাকে আর ডাউন পেমেন্টেরও চিন্তা করতে হবে না! পেমেন্ট করার সময়, আপনি সহজেই পরের মাসে শূণ্য সুদে, 3 মাসের EMI শূণ্য সুদে বা 12 মাস পর্যন্ত ইজি EMI এর মাধ্যমে টাকা মেটানো বেছে নেবেন। ক্রেডিট ছাড়াও, সহজে ডিজিট্যাল KYC প্রক্রিয়া, সহজ EMI বিকল্প এবং শূণ্য প্রসেসিং ফী আপনার বিগ বিলিয়ন ডেজ শপিংকে আরও বেশী করে অর্থ সাশ্রয়ী করা সুনিশ্চিত করবে।

কার্ডলেস ক্রেডিট সীমাবদ্ধতা সহ বা উপলব্ধতা ছাড়াই ভারতীয়রা ধার পাবেন

যদি আপনি ঝঞ্ঝাটপূর্ণ, সময়সাপেক্ষ, ব্যয়বহুল এবং সত্যি কথা বলতে গেলে আপনি পাওয়ার যোগ্যতার বিষয়ে নিশ্চিত না হওয়ার কারণে ক্রেডিট কার্ড বা ব্যক্তিগত ঋণের আবেদন না করে থাকেন, তাহলে ফ্লিপকার্ট কার্ডলেস ক্রেডিট হল সেই জিনিষ যা আপনার একান্ত প্রয়োজন। ফ্লিপকার্ট কার্ডলেস ক্রেডিটের মাধ্যমে আপনি আত্মবিশ্বাসের সাথে কেনাকাটা করতে পারেন।

কার্ডলেস ক্রেডিটের জন্য কিভাবে আবেদন করবেন

Flipkart Cardless Credit

নিম্নলিখিত সহজ ধাপগুলোর মাধ্যমে আপনারা এটা করতে পারেন:

  • আপনার PAN এবং অন্যান্য বিবরণ বসান
  • আপনার ক্রেডিট লিমিট খতিয়ে দেখুন
  • আপনার সহজ এবং দ্রুত ডিজিট্যাল KYC প্রক্রিয়া সম্পূর্ণ করুন
  • কার্ডলেস ক্রেডিট পেমেন্ট বিকল্প ব্যবহার করে ফ্লিপকার্টে কেনাকাটা করুন
  • ফ্লিপকার্ট অ্যাপে পরের মাসের 15 তারিখের মধ্যে টাকা মেটান

আপনি যেকোন সময়ে ফ্লিপকার্ট অ্যাপের আমার অ্যাকাউন্ট > কার্ডলেস ক্রেডিটে গিয়েও আপনার ক্রেডিট লিমিট দেখতে পারেন।

এই উদ্ভাবনী সমাধানের মাধ্যমে ফ্লিপকার্ট সেইসব ক্রেতারা স্মার্ট, চাপমুক্তভাবে কেনাকাটা করতে পারবেন যাদের ঋণের সুবিধা নেই বা ঋণের জন্য আবেদন করেন নি। এখন, কার্ডলেস ক্রেডিটের মাধ্যমে, বাজেটের জন্য অহেতুক দুশ্চিন্তা না করেই আপনি আপনার পছন্দমতো যেকোন জিনিষ কিনতে পারেন।

এখন শুরু করতে এখানে ক্লিক করুন!


এছাড়া পড়ুন: সকলের জন্য সাধ্যের মধ্যে শপিং: ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের বিষয়ে আপনাকে কি জানতে হবে

Enjoy shopping on Flipkart

About the Author

Team Flipkart Stories
Team Flipkart Stories

এই নিবন্ধটি লিখেছিলেন এবং ফ্লিপকার্ট স্টোরিজ সম্পাদকীয় দল সম্পাদনা করেছেন। আমাদের সাথে যোগাযোগ করতে, যোগাযোগের ফর্মটি ব্যবহার করুন, বা টুইটার বা ফেসবুকে আমাদের একটি বার্তা প্রেরণ করুন।